Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা ভাইরাস মোকাবেলায় বিশ্বনাথে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ৫:৪৪ পিএম

করোনা ভাইরাস ঝুঁকি মোকাবেলায় প্রয়োজন ছাড়া কাউকে বাইরে বের না হওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে। তাছাড়া আগামীকাল (২৩ মার্চ) সোমবার সন্ধ্যার পর থেকে বিশ্বনাথে উপজেলা জুড়ে করোনা ভাইরাস ঝুঁকি এড়াতে ফার্মেসী, কাঁচাবাজার, মুদি দোকান ছাড়া অন্য সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। তবে হোটেল রেস্তোরা সন্ধ্যা পর্যন্ত খোলা থাকলেও কেউ হোটেলে বসে খাবার খেতে পারবেন না। খাবার নিয়ে বাড়িতে চলে যেতে হবে।
এছাড়া গণজমায়েতসহ সব ধরনের মিছিল-মিটিং, কমিউনিটি সেন্টার, আবাসিক এলাকায় লোকসমাগম, দুর পাল্লার গণপরিবহন বন্ধ ঘোষণার ফলে বিভিন্ন হাট-বাজারও বন্ধ রাখা হয়েছে।
এদিকে সর্দি কাশির রোগীকে অনেক ডাক্তাররা চিকিৎসা দিবেন না এমনটাই ফেইসবুকেও বিভিন্ন স্ট্যাটাস দেখা গেছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা (ভারপ্রাপ্ত) নির্বাহী কর্মকর্তা সাংবাদিকদের এ তথ্য জানিয়ে তিনি বলেন, এপর্যন্ত বিশ্বনাথ উপজেলায় ১০৬ জনকে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। নিয়ম ভঙ্গকারীদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে কাজ করছে প্রশাসন এবং নিয়ম নির্দেশনা মেনে চলার জন্য সকলকে অনুরোধ করেছেন।



 

Show all comments
  • mujahidul islam raju ২২ মার্চ, ২০২০, ৬:১৮ পিএম says : 0
    আমাদের জন্য এটাই সঠিক পদক্ষেপ। ধন্যবাদ বিশ্বনাথ উপজেলা প্রশাসন। নিয়ম ভঙ্গকারীদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে কাজ করছে প্রশাসন।
    Total Reply(0) Reply
  • mujahidul islam raju ২২ মার্চ, ২০২০, ৬:১৮ পিএম says : 0
    নিয়ম ভঙ্গকারীদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে কাজ করছে প্রশাসন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ