Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পটুয়াখালীতে হোম কোয়েরাইন্টাইনে ২১৬৫, ২ জনের নমুনা আইইডিসিআর এ প্রেরন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ৫:০৫ পিএম

পটুয়াখালীতে বর্তমানে হোম কোয়েরাইন্টাইনে রয়েছেন ২১৬৫ জন,হোম কেয়েরাইন্টাইন থেকে মুক্ত হয়েছেন ৪০২ জন,এবং ২জনের নমুনা আইইডিসিআর এ পাঠানো হয়েছে।
এ ছাড়াও গত তিনমাসে পটুয়াখালী জেলার বাসিন্দাদের মধ্যে ৮৩৪৪ জন বিদেশ থেকে ফেরত এসছেন এদের মধ্যে ২৫৬৭ জনকে সনাক্ত করা সম্ভব হয়েছে,বাকীদের সনাক্ত করতে জোর প্রচেষ্টা চলছে।এ ছাড়াও হোম কেয়েরাইন্টাইন লংঘনের দায়ে ৩ জনকে শাস্তির আওতায় এনে ১৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে ।এ ছাড়াও করোনাকে কেন্দ্র করে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি মজুদারির বিরুদ্ধে তিনদিনে ৬ লাখ লাখ ২হাজার ৫ শ টাকা জরিমানা আদায় করা হয়েছে, বলে জানিয়েছেন পটুয়াখালীর জেলা প্রশাসক মো: মতিউল ইসলাম চৌধুরী।
এ ছাড়াও জেলা প্রশাসকের কার্যালয়ে একটি করোনা সেল এবং করোনা নিয়ন্ত্রণ কক্ষ খোলা হয়েছে। মো: হেমায়েত উদ্দিন ,অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)০১৭৩৩-৩৩৪১০১,এবং মো: আসাদুজ্জামান ,সহকারী কমিশনার ০১৩০৯-৩২০৭৫৪ নম্বর যোগাযোগ করার জন্য বলা হয়েছে।
আজ পটুয়াখালী জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসকমোঃ মতিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে জেলার করোনা ভাইরাসের বর্তমান পরিস্থিততি সম্পর্কিত এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

সভায় আলোচনা করেন সিভিল সার্জন ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম, ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ এস এম মতিন, প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল, সাবেক সভাপতি নির্মল কুমার রক্ষিত,মোঃ জাকির হোসেন, শংকর দাস, এ্যাড. সোহরাব হোসেন,সঞ্জয় দাস লিটু, আবদুস সালাম আরিফ ,জাকির মাহমুদ সেলিম,কে এম শাহাদত হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ