Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে করোনা সন্দেহে মৃত নারীর দাফন সম্পন্ন

স্বজনদের রাখা হয়েছে হাসপাতালে কোয়ারেন্টিনে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ২:৪১ পিএম

সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধিন অবস্থায় মৃত নারীর দাফন সিলেট নগরের মানিকপীর টিলায় সম্পন্ন হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল।।
তিনি জানান, দুপুর দেড়টায় তার দাফন সম্পন্ন হয়েছে। এর আগে জানাযার নামাজ পড়েন আত্মীয়-স্বজনরা। পরে মানিকপীর টিলায় তাকে দাফন করা হয়। সিলেট শামসুদ্দিন হাসপাতালে নিহত ওই নারীর বয়স ছিলো ৬১ বছর। তিনি শনিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে সিলেট শহীদ শামসুদ্দীন হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এর আগে গত শুক্রবার (২০ মার্চ) জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে ওই নারী শহীদ শামসুদ্দীন হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। গত ৪ মার্চ তিনি যুক্তরাজ্য থেকে দেশে ফিরেছিলেন। আজ রবিবার আইইডিসিআর থেকে লোকজন এসে তার রক্ত পরীক্ষার নমুনা সংগ্রহের কথা ছিল। যুক্তরাজ্য ফেরত ওই নারীর বাসা সিলেট নগরীর শামীমাবাদ আবাসিক এলাকায় ছিলো বলে জানা গেছে।
এদিকে সিলেট শহীদ শামসুদ্দীন হাসপাতালে মৃত্যুবরণকারী নগরের শামীমাবাদ এলাকার ওই মহিলার পরিবারের সবাইকে হাসপাতালে কোয়ারেন্টিনে রাখা হবে। বিষয়টি আজ রবিবার বেলা ২টায় নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল। তিনি জানান, মৃতের ঘনিষ্ট স্বজনদের হাসপাতাল কোয়ারেন্টাইনে নিয়ে আসার প্রক্রিয়া ইতোমধ্যে শুরু করেছে প্রশাসন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ