Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে আইসোলেশনে থাকা যুক্তরাজ্যফেরত নারীর মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ১১:০৪ এএম | আপডেট : ১:১১ পিএম, ২২ মার্চ, ২০২০

করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে সিলেট শহীদ শামসুদ্দীন হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন যুক্তরাজ্যফেরত এক নারীর মৃত্যু হয়েছে। রোববার (২২ মার্চ) ভোররাত ৪ টার দিকে তার মৃত্যু হয়।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, ওই নারীর বয়স আনুমানিক ৬১ বছর। যুক্তরাজ্য ফেরত ওই নারী নগরের শামীমাবাদ আবাসিক এলাকার বাসিন্দা। ৪ মার্চ যুক্তরাজ্য থেকে দেশে ফেরার পর তার জ্বর-সর্দি-কাশি ও শ্বাসকষ্ট দেখা দেয়। তাকে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে ২০ মার্চ থেকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে রাখা হয়।

হাসপাতাল সূত্রমতে, আইইডিসিআর থেকে লোক এসে ওই নারীর রক্তের নমুনা নেওয়ার কথা ছিল। কিন্তু নমুনা নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হীমাংশু লাল রায় জানান, শহীদ শামসুদ্দীন হাসপাতালের করোনা ইউনিটে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি করোনা আক্রান্ত এমন সন্দেহে হাসাপতালে ভর্তি হয়েছিলেন। কোনো পরীক্ষা-নিরীক্ষার আগেই তার মৃত্যু হয়।

হাসপাতাল সূত্র আরও জানায়, ওই হাসপাতালে সৌদি ফেরত এক নারী ও কিশোরসহ এখনো তিনজন চিকিৎসাধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ