Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এভারেস্টজয়ী ওয়াসফিয়া নাজরীন করোনাভাইরাসে আক্রান্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ৯:০৮ পিএম

এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এভারেস্ট জয়ী বাংলাদেশী ওয়াসফিয়া নাজরীন । আজ শনিবার তিনি তাঁর ভেরিফাইড ফেসবুক পেজে এক পোস্টে এ কথা জানান। এক বন্ধুর সাহায্য নিয়ে এই পোস্টটি তিনি করেছেন বলেও জানিয়েছেন । বর্তমানে ওয়াসফিয়া যুক্তরাষ্ট্রে রয়েছেন।
ওয়াসফিয়া তাঁর ফেসবুক পোস্টে লিখেছেন, ১২ মার্চ তিনি লস অ্যাঞ্জেলেসে একটি অনুষ্ঠানের মাধ্যমে করোনাভাইরাসে সংক্রমিত হন। ১৩ মার্চ থেকেই তাঁর শরীরে করোনাভাইরাসের উপসর্গ দেখা দিতে শুরু করে। ১৭ মার্চ থেকে যুক্তরাষ্ট্রে তিনি চিকিৎসা নিচ্ছেন। তিনি লিখেছেন " হ্যাঁ, আমি কোভিড-১৯ এর সাথে লড়ছি কিন্তু সব কিছু ঠিক হয়ে যাবে। আমি এটা পোষ্ট করছি আমার এক বন্ধুর সাহায্য নিয়ে। আমি এই আশা নিয়ে পোস্ট করছি যাতে করে কুসংস্কার, ভুল ধারণা ও বিশ্বজুড়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে যে ভুয়া তথ্য ছড়াচ্ছে তা ঠেকানো যায়। তিনি তার জন্মভূমি বাংলাদেশের জন্য গভীর ভাবে উদ্বিগ্ন সেটাও লিখেছেন। তিনি লিখেছেন "লস অ্যাঞ্জেলসে আমি কোয়ারেন্টিনে আছি। অত্যন্ত কঠোর পদক্ষেপ এবং আমার শ্বাসপ্রশ্বাসের ওপর নজর রাখছি। আমাকে এর বিরুদ্ধে লড়তে হবে। প্রতিটি দিনই সংগ্রামের। কয়েক পা হাঁটাও আমার জন্য কষ্টকর।বাংলাদেশের এই পর্বতারোহী ওশেনিয়া/ অস্ট্রেলেশিয়া অঞ্চলের কার্সটেনস পিরামিড পর্বত শৃঙ্গ জয়ের মাধ্যমে বিশ্বের সাতটি অঞ্চলের সর্বোচ্চ সাতটি শৃঙ্গ জয়ের অভিযান পূর্ণ করেন ২০১৫ সালে। সূত্র : বিবিসি বাংলা



 

Show all comments
  • ফজলুর রহমান ২১ মার্চ, ২০২০, ৯:৫৯ পিএম says : 0
    তোমায় আল্লার ভাল করুক দোয়া করি
    Total Reply(0) Reply
  • ফজলুর রহমান ২১ মার্চ, ২০২০, ১০:০০ পিএম says : 0
    তোমায় আল্লার ভাল করুক দোয়া করি
    Total Reply(0) Reply
  • বজলুর রহমান ২১ মার্চ, ২০২০, ১০:০০ পিএম says : 0
    তোমায় আল্লার ভাল করুক দোয়া করি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ