Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নেছারাবাদে চার ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা, ১ জনের জেল

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ৩:২৪ পিএম

নেছারাবাদ উপজেলায় বেশি দামে পন্য বিক্রির দায়ে চার ব্যাবসা প্রতিষ্ঠানকে ৫৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। শনিবার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু ওই আদালত পরিচালনা করেন। জানাগেছে, বেশি দামে পন্য বিক্রির দায়ে উপজেলার জগন্নাথকাঠি বন্দরের আবু হানিফকে ২৫ হাজার, তরিকুল ইসলামকে ২৫ হাজার এবং মিয়ারহাট বন্দরের আব্দুস সালামকে ৩ হাজার ও আব্দুল হান্নানকে ২ হাজার টাকাসহ মোট ৫৫ হাজার টাকা জরিমানা করেন। অভিযানকালে নেছারাবাদ থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার উপস্থিত ছিলেন। এ সময় চালসহ বিভিন্ন পন্যের দাম বৃদ্ধি করায় চালের দোকানদারসহ বেশ কয়েকজন ব্যবসায়ীকে সতর্ক করে দেয়া হয়। এ ব্যাপারে অভিযান পরিচারনাকারি ইউএনও সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু জানান কোন অসাধু মহলকে বাজার অস্থিতিশীল করতে দেয়া হবে না। দ্রব্যমূল্য সাধারণ মানুষের নাগালে রাখতে প্রশাসন সর্বদা সজাগ রয়েছে।
এদিকে এক গৃহবধুর ঘরে ঢুকে অশ্লীষ অঙ্গভঙ্গি প্রদর্শনের এবং গ্রেফতারের সময় পুলিশের উপর চড়াও হওয়ার অভিযোগে রাকিব হোসেন (১৮) নামে এক বখাটেকে তিন মাস বিনাশ্রম কারাদন্ডাদেশ দিয়েছেন একই আদালত। রাকিব সদর ইউনিয়নের পুর্ব জগন্নাথকাঠি গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ