Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সাদমান ও মৃত্যুঞ্জয় হোম কোয়ারেন্টাইনে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ১২:০২ এএম

অস্ত্রোপচার শেষে অস্ট্রেলিয়া থেকে ফিরে হোম কোয়ারেন্টাইনে গেছেন বাংলাদেশের দুই ক্রিকেটার সাদমান ইসলাম ও মৃত্যুঞ্জয় চৌধুরী। জাতীয় দলের বাঁহাতি ওপেনার সাদমান কব্জির, অন‚র্ধ্ব-১৯ দলের পেস-অলরাউন্ডার মৃত্যুঞ্জয় মেলবোর্নে গিয়েছিলেন কাঁধের চিকিৎসা নিতে।
মেলবোর্নে অস্ত্রোপচারের পর গত মঙ্গলবার রাতে দেশে ফিরে হোম কোয়ারেন্টাইনে যান এ দুই ক্রিকেটার। তাদের সঙ্গে অস্ট্রেলিয়ায় থাকা বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরীও আছেন ঘরবন্দী হয়ে। মহামারী আকারে বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে বিদেশ ফেরতদের কোয়ারেন্টাইনে কঠোর অবস্থানে বাংলাদেশ সরকার। অন্যদের মতো সাদমান ও মৃত্যুঞ্জয় তাই দুই সপ্তাহ কাটাবেন কোয়ারেন্টাইনে।
এদিকে, করোনাভাইরাসের বিস্তার এড়াতে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে দেশের ক্রিকেট। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন পরশু সংবাদ সম্মেলন করে জানান, পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত বন্ধ থাকবে মাঠের খেলা।
আর বাংলাদেশ সরকারের ক্রীড়া মন্ত্রণালয় থেকে বলা হয়েছে ৩১ মার্চ পর্যন্ত দেশের সব ধরনের খেলা বন্ধ রাখতে। বিশ্বজুড়েই চলছে এই লকডাউন পরিস্থিতি। কোথাও কোনো ক্রীড়া ইভেন্ট চলছে না করোনার বিরুদ্ধে যুদ্ধের এই জরুরি সময়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ