Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিকৃবির সকল গেট বন্ধ করোনা সর্তকতায়

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ৭:০০ পিএম

কোভিড-১৯ করোনাভাইরাসের কারণে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম ও হলগুলো বন্ধ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সকল গেট তালাবদ্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

নিরাপত্তা কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. আব্দুল মালেক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়। জরুরী বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেও অপরিচিত ব্যক্তিবর্গের আনাগোনা লক্ষ্য করা যাচ্ছে। এসব বহিরাগতদের মধ্যে অনেকে কোভিড-১৯ করোনা ভাইরাস দ্বারা আক্রান্ত থাকতে পারে বলে কর্তৃপক্ষ মনে করছে। এ পরিপ্রেক্ষিতে কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কর্তৃপক্ষ নিচের সিদ্ধান্তসমূহ গ্রহণ করেছে- বিশ্ববিদ্যালয়ের সকল গেট বন্ধ থাকবে, তবে পরিচয় প্রদানপূর্বক চলাচল করা যাবে, গেট দিয়ে সকল প্রকার যানবাহন চলাচল সম্পূর্ণরূপে বন্ধ থাকবে, অনুষদীয় ভবনসমূহের প্রধান গেট রাত ৯টা থেকে বন্ধ থাকবে, বিশ্ববিদ্যালয়ের সার্বিক নিরাপত্তার স্বার্থে অভ্যন্তরীণ সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও আবাসিক হলে বসবাসরত শিক্ষার্থীদেরকে বিশ্ববিদ্যালয় গেটে পরিচয় প্রদান করে চলাচল করার জন্য অনুরোধ করা হলো। উলে­খ্য, একাডেমিক কার্যক্রম বন্ধ থাকলে সিকৃবির অফিস ও প্রশাসনিক কার্যক্রম এখনো বন্ধ হয়নি। ফলে শিক্ষার্থীরা হল ছেড়ে বাড়ি চলে গেলেও শিক্ষক-কর্মকতা-কর্মচারীরা ক্যাম্পাস ও ক্যাম্পাসের আশেপাশের এলাকায় অবস্থান করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ