Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনাভাইরাসের কবলে ‘আংরেজি মিডিয়াম’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ১২:০২ এএম

গত শুক্রবারের একক ফিল্ম হলেও ‘আংরেজি মিডিয়াম’ যতটা সাড়া জাগাবার কথা ছিল ততটা পারেনি। কোভিড-১৯ ভাইরাসের আতঙ্কে এমনিতে থিয়েটারে দর্শকের সমাগম উল্লেখযোগ্য রকম কম তার ওপর দিল্লি, কেরলা, জম্মু-কাশ্মীরে মুক্তির দিনই সব হল ৩১ মার্চ পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়। মহারাষ্ট্রের মুম্বাই, পুনে নাগপুরেও একই পরিস্থিতি। আগের দিন মধ্যপ্রাচ্য আর উপসাগরীয় এলাকায় ফিল্মটি মুক্তি দেয়া হয়েছে বলে নির্মাতারা আর মুক্তির তারিখ স্থগিত করতে পারেনি। কিন্তু এরপরও বেশ দর্শক এসেছে ফিল্মটি দেখার জন্য সাহস করে। নির্মাতারা জানিয়েছে ‘আংরেজি মিডিয়াম’ পুনর্মুক্তি দেয়া হবে।
২০১৭’র ‘হিন্দি মিডিয়াম’ ফিল্মের স্পিন-অফ ‘আংরেজি মিডিয়াম’ পরিচালনা করেছেন হোমি; এতে অভিনয় করেছেন ইরফান খান, রাধিকা মদন, কারিনা কাপুর খান, দীপক দোব্রিয়াল, ডিম্পল কাপাডিয়া, রনবীর শোরে, কিকু শারদা, পঙ্কজ ত্রিপাঠী এবং জাকির হুসেন। শুক্রবার ফিল্মটির আয় ৪.০৩ কোটি রুপি। শনিবারের আয় ২.৭৫ কোটি রুপি। রবিবারের ২.২৫ কোটি রুপি আয়ে সপ্তাহান্তের আয় ৯.০৩ কোটি রুপি। সোমবারের আয় ০.৪৫ কোটি রুপি। রেটিং পাঁচে সাড়ে তিন।
১৪ কোটি রুপি বাজেটে নির্মিত ‘হিন্দি মিডিয়াম’ আয় করেছিল ৩২২ কোটি রুপি।
এই শুক্রবার দিবাকর ব্যানার্জি পরিচালিত ‘সন্দ্বীপ অওর পিঙ্কি ফেরার’ মুক্তি পাবার কথা ছিল, শেষ পর্যন্তঅর্জুন কাপুর, পরিণীতি চোপড়া, পঙ্কজ ত্রিপাঠী, জয়দীপ আহলাওয়াত, রঘুবীর যাদব, নীনা গুপ্তা, সঞ্জয় মিশ্র, অর্চনা পূরণ সিং এবং অনন্যা খারে অভিনীত চলচ্চিত্রের মুক্তি স্থগিত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ