Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাত ধোয়ার ভিডিও পোস্ট করে ট্রোলড হলেন নুসরত

সচেতনতা বাড়ানোর চেষ্টা করছিলেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২০, ৫:৩২ পিএম | আপডেট : ৮:৪৪ পিএম, ৬ এপ্রিল, ২০২০

সচেতনতা বাড়ানোর চেষ্টা করছিলেন করোনাভাইরাস নিয়ে মানুষের মধ্যে সচেতনতা বাড়ানোর জন্য সেফ হ্যান্ডস চ্যালেঞ্জ অভিযানে নেমেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা বা হু। আর এই হু-র চ্যালেঞ্জ নিতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন নুসরত জাহান। ভিডিওয় দেখা যাচ্ছে, সাবান দিয়ে হাত ডলে ডলে পরিষ্কার তিনি করছেন ঠিকই কিন্তু খুলে রেখেছেন কলটা।

বিশ্ব স্বাস্থ্য সংস্থার ডিরেক্টর জেনারেল টেড্রোস আধানোম এই চ্যালেঞ্জের জন্য বেছে নেন দুই ভারতীয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনপ্রিয়াঙ্কা চোপড়াকে। চ্যালেঞ্জ নেন নুসরতও, হাত পরিষ্কার করার একটি ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। কিন্তু হাতে সাবান লাগানোর সময় কল বন্ধ করেননি নুসরত। ফলে ট্রোলড হয়ে যান তিনি।

 

 
 
 
View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps) on Mar 18, 2020 at 9:26am PDT

শাসকদলের সাংসদ (TMC MP)-অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। হাত ধোয়ার চ্যালেঞ্জ নিয়ে তিনি সাবান দিয়ে হাত ধুতে ধুতে করোনা ভাইরাস (Coronavirus) সম্বন্ধে সতর্কবার্তা দিচ্ছিলেন সোশ্যালে। হাতে সাবান মাখার সময় কল খুলে রেখেছিলেন সাংসদ। ভিডিওয় সেটি চোখে পড়তেই সরব নেটিজেন। সঙ্গে সঙ্গে পাল্টা সতর্কবার্তা নুসরতকেই, এভাবে পানি অপচয় না করাই ভালো। হাতে সাবান মাখার সময় কল বন্ধ রাখা যেতেই পারে, নইলে আরেক বিশাল সমস্যা তৈরি হাতে পরে।

ভিডিওটি পোস্ট করে নুসরত ক্যাপশনে লেখেন, "আসুন আমরা সকলেই সাবধানতা অবলম্বন করি। COVID-19 ঠেকাতে প্রতি ঘন্টায় হাত ধুই। সবাই নিরাপদে থাকুন। সতর্ক থাকুন।"

ভিডিওতে দেখা যাচ্ছে কথা বলার সময় নুসরত কল খুলে রেখে সাবান দিয়ে হাত পরিষ্কার করছেন। তাই দেখে নেট নাগরিক তাঁকে ট্রোল করতে শুরু করেন। একজন টুইটারেত্তি লিখেছেন, "সাবান দিয়ে হাত ধোওয়ার সময় আপনার কলটি বন্ধ করা উচিত। এতে পানি বাঁচাবে।" আরেক জনের দাবি, "আমরা দেখতে পাচ্ছি, আপনি হাত ধোওয়ার সময় পানি অপচয় করছেন। দয়া করে এই ভিডিওটি সরিয়ে অন্য ভিডিও পোস্ট করুন।"

নুসরত জাহান তৃণমূল কংগ্রেসের টিকিটে ২০১৮-র লোকসভা নির্বাচনে লড়ে জয়ী হয়েছেন। এই নির্বাচনে তিনি বসিরহাট আসন থেকে মোট সাড়ে ৩ লাখ ভোটে জেতেন। তাঁর ঝুলিতে আছে খিলাড়ি, শত্রু, খোকা ৪২০, জামাই, লাভ এক্সপ্রেস, ক্রিসক্রস, অসুর-এর মতো জনপ্রিয় ছবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ