Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাসপাতাল থেকে পালিয়ে গেলেন প্রবাসী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২০, ১:৪৬ পিএম

ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে কাতার প্রবাসী এক রোগী করোনাভাইরাসের উপসর্গ থাকতে পারে জেনে চিকিৎসা না নিয়ে হাসপাতাল থেকে পালিয়ে গেছেন।

বুধবার (১৮ মার্চ) বিকেলে কাতার প্রবাসী ওই রোগী ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগ থেকেই পালিয়ে যান।

ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এ বি এম মুছা চৌধুরী।

চিকিৎসক এ বি এম মুছা চৌধুরী জানান, কাতার প্রবাসী ওই রোগীর বয়স ৩০ বছর। গত ৩ মার্চ তিনি বাংলাদেশে আসেন। এরপর বুধবার (১৮ মার্চ) সন্ধ্যায় জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে নাসিরনগর থেকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে যান ওই প্রবাসী।
তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তির পরামর্শ দেয়া হয়। এরপর ওই প্রবাসী হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তির জন্য চতুর্থ তলায় যান।

কিছুক্ষণ পরই তিনি আবারো জরুরি বিভাগের চিকিৎসকের সঙ্গে কথা বলেন। সেসময় চিকিৎসক করোনাভাইরাস সংক্রান্ত বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করানো হবে বলে জানানো হয়। এসব শুনার পরপরই তিনি হাসপাতাল থেকে পালিয়ে যান। হাসপাতাল কর্তৃপক্ষকে জানানোর আগেই তিনি সরে পড়েন।

হাসপাতালের তত্ত্বাবধায়ক শওকত হোসেন জানান, বিষয়টি জেলা সিভিল সার্জন কার্যালয় ও নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে জানানো হয়েছে।



 

Show all comments
  • ash ১৯ মার্চ, ২০২০, ২:৩৩ পিএম says : 0
    OR CHOBI KENO PAPER E DEW A HOY NA?? OKE DHORIE DIN BOLE ! OR KARONE HAJAR HAJAR MANUSH ER KORONA HOTE PARE NA
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ