Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় হোম কোয়ারেন্টাইনে থাকতে রাজি না হওয়ায় প্রবাসীর ১০ হাজার টাকা জরিমানা

কাপাসিয়া (গাজীপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৯:৪২ পিএম

কাপাসিয়া উপজেলায় সাইপ্রাস ফেরত প্রবাসী আলমগীর হোসেন হোম কোয়ারেন্টাইনে থাকতে রাজি না হওয়ার অপরাধে ভ্রাম্যমাণ আদালত তাকে ১০ হাজার টাকা জরিমানা করেছে।
১৮ মার্চ বুধবার সকালে অভিযান চালিয়ে ওই জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসা: ইসমত আরা ।
ওই প্রবাসী উপজেলা সদরের সাফাইশ্রীস্থ শাহীন স্কুল সংলগ্ন করম আলীর পুত্র। প্রবাসী গত ১১ মার্চ সাইপ্রাস থেকে দেশে ফিরে তিনি স্বাভাবিক ভাবে ঘোরাফেরা করছিলেন। খবর পেয়ে বুধবার সকালে স্বাস্থ্য বিভাগের একটি টিম ওই বাড়িতে গিয়ে তাকে জরিমানা করেন এবং বাড়ির সামনে আনসার নিয়োগ করেন।
ইউএনও জানান, ওই প্রবাসী কোনোভাবেই হোম কোয়ারেন্টাইনে থাকতে রাজি হচ্ছিলেন না। পরে তাকে জরিমানা করা হয়েছে। সেই সঙ্গে তাকে একটি ঘরে একাই থাকার নির্দেশনা দেয়া হয়েছে।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুস সালাম সরকার, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ আব্দুল রহিম, কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম, কাপাসিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ