Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা : কুয়াকাটায় সকল হোটেল-মোটেলের বুকিং বন্ধ করে নিষেধাজ্ঞা আরোপ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৯:৩৬ পিএম

 

 

করোনার সংক্রমণ থেকে রক্ষা পেতে সর্তকতা হিসেবে পর্যটন কেন্দ্র কুয়াকাটা দেশের বিভিন্ন প্রান্ত থেকে পর্যটকদের আগমনকে নিরুৎসাহিত করতে আজ সন্ধ্যা থেকে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত পর্যটন কেন্দ্র কুয়াকাটায় সকল হোটেল মোটেল বুকিং বন্ধ করে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

ইতোমধ্যেই সকল হোটেল-মোটেলের বুকিং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ করে দেওয়ার আদেশ দিয়েছেন পটুয়াখালী জেলা প্রশাসন ।
পটুয়াখালীর জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী জানান , জনস্বার্থে সতর্কতা হিসেবে আগামীকাল থেকে কোন ধরনের পর্যটককে পর্যটন কেন্দ্র কুয়াকাটার কোন হোটেল মোটেলে বুকিং দিতে নিষেধ করে দেওয়া হয়েছে । আজ যারা আছেন কাল সকালের মধ্যে তাদেরকে পর্যটন কেন্দ্র কুয়াকাটার হোটেল মোটেল ত্যাগ করতে বলা হয়েছে ।তিনি আরো জানান জরুরি প্রয়োজনে সরকারি কাজ ব্যতীত কাউকে পর্যটনকেন্দ্র কুয়াকাটায় অবস্থান করতে দেওয়া হবে না ।
কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মুনিবুর রহমান জানান ,আজ সন্ধ্যায় এ সংক্রান্ত আদেশ পর্যটন কেন্দ্র কুয়াকাটায় মাইকিং করে জারি করা হয়েছে । সন্ধ্যা থেকেই পুলিশ প্রশাসন কুয়াকাটা পর্যটন এলাকা এ বিষয়ে কাজ করছে বলে তিনি জানান ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ