Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঈশ্বরগঞ্জে বিদেশ ফেরত ৯২, হোম কোয়ারেন্টাইনে ৮জন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৪:৪৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিভিন্ন দেশ থেকে ফেরত আসা ৯২ জনের মধ্যে এ পর্যন্ত ৮জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হুদা খান এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, বিভিন্ন দেশ থেকে কয়েক জন প্রবাসী নিজের বাড়িতে এলে তাদের কে নিয়ে এলাকায় হৈচৈ পড়ে যায়। খবর আসে উপজেলা প্রশাসনের কাছে। উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগের যৌথ উদ্যোগে দ্রুত তাদেরকে চিহ্নিত করে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ প্রদান করেন।

এ বিষয়ে উপজেলা স্বস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ নুরুল হুদা খান বলেন, এ পর্যন্ত ৮জনেকে চিহ্নিত করা হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। বিদেশ ফেরত ৯২জনের জনের একটি তালিকা পেয়েছি তাদের চিহ্নিত করার কাজ চলছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন বলেন, আমরা সর্বোচ্চ সর্তকতা অবলম্বন করে সাধারণ মানুষেকে সচেতন করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগকে সর্তক থেকে চিকিৎসা সেবা প্রদান ও বিদেশ ফেরত প্রবাসীদের চিহ্নিত করে হোম কোয়ারেন্টাইনে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হোম কোয়ারেন্টাইন

১ এপ্রিল, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ