Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী বরিশালে ব্যাপক কর্মসূচি

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২০, ১২:০০ এএম

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দক্ষিণাঞ্চলে ব্যাপক কর্মসূচী গ্রহন করা হয়েছে। রোববার থেকে এসব কর্মসূচী শুরু হয়েছে। বাংলাদেশ শিশু একাডেমিতে শিশুদের জন্য রচনা প্রতিযোগিতা, উপস্থিত বক্তৃতা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিপুল সংখ্যক প্রতিযোগী অংশ গ্রহন করে।
১৭ জানুয়ারি সূর্যোদয়ের সাথে বরিশাল পুলিশ লাইন্স-এ তোপধ্বনির মাধ্যমে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষের অনুষ্ঠানিক সূচনা হবে। সূর্যোদয়ের সাথে সব সরকারি-বেসরকারি ভবনে জাতীয় পতাকা ও মুজিব বর্ষের লোগো সম্বলিত পতাকা উত্তোলন করতে হবে। ঐদিন সকাল সাড়ে ৮টায় বরিশাল সার্কিট হাউজ থেকে বঙ্গবন্ধু উদ্যান পর্যন্ত আনন্দ র‌্যালীতে সর্বস্তরের মানুষ অংশ নেবেন। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পনশেষে বঙ্গবন্ধু উদ্যানেই শিশু-কিশোর সমাবেশ ও আলোচনা সভা এবং বঙ্গবন্ধুর জীবন ভিত্তিকচিত্র দেয়ালিকা প্রদর্শনী ও সেচ্ছায় রক্তদান কর্মসূচী গ্রহন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু

৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ