Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাবিতে নিখোঁজ ব্যাংক কর্মকর্তার সন্ধান দাবি

প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রাবি সংবাদদাতা : রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সাবেক ছাত্র ও এক্সিম ব্যাংক লিমিটেডের সিনিয়র এসিস্ট্যান্ড ভাইস প্রেসিডেন্ট (এসএভিপি) এম আর এম আক্তারুজ্জামানকে (কচি) অপহরণ করার প্রতিবাদ ও উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে মানববন্ধন করেছে একই বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। গতকাল সোমবার বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয় সিনেট ভবনের সামনে এই মানববন্ধনের আয়োজন করা হয়। অপহরণের ১২ দিন পেরিয়ে গেলেও তার খোঁজ মেলেনি আখতারুজ্জামান (কচি) নামের ওই সাবেক শিক্ষার্থীর। বিজনেস স্ট্যাডিজের ডিন ও ফাইন্যান্স বিভাগের সভাপতি প্রফেসর ড. আমজাদ হোসেনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন, ফাইন্যান্স বিভাগের শিক্ষক প্রফেসর একেএম আব্দুল মজিদ, ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর রফিকুল ইসলাম ও আখতারুজ্জামানের স্ত্রী।
মানববন্ধনে বক্তারা বলেন, কর্মজীবনে তিনি একজন সফল ব্যাংক কর্মকর্তা ছিলেন। গণতান্ত্রিক দেশে দিবালোকে একজন ব্যাংক কর্মকর্তাকে তুলে নিয়ে যাবে এটা আমরা ভাবতেই পারি না। অপহরণের ১২ দিন পেরিয়ে গেলেও তার উদ্ধারে কোনো অগ্রগতি নেই। এ সময় তারা প্রশাসনের নিস্ক্রিয়তাকে দায়ী করেন। মানববন্ধনে কচির সহধর্মিনী শামীমা জামান কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার স্বামীকে উদ্ধারে আমি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি। এ ব্যাপারে নগর গোয়েন্দা পুলিশের মুখপাত্র সুশান্ত চন্দ্র রায় বলেন, অপহরণের ঘটনায় এখন পর্যন্ত তেমন অগ্রগতি অর্জন করতে পারিনি। তবে পুলিশ প্রশাসন আন্তরিকতার সাথে তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাবিতে নিখোঁজ ব্যাংক কর্মকর্তার সন্ধান দাবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ