Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

তুরাগ থানার বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের উপদেষ্টার ইন্তেকাল

কেন্দ্রীয় মহাসচিব ও নেতৃবৃন্দের শোক

| প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২০, ১২:০০ এএম

ঢাকা মহানগরীর তুরাগ থানার ভাটুলিয়া মহিলা দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা সুপার তুরাগ থানা জমিয়াতুল মোদার্রেছীনের উপদেষ্টা ও মহানগরীর কার্যকরী সদস্য আলহাজ¦ মাওলানা মুফতি মো. ছফিউল্লাহ গত রোববার রাত ৮.৩০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রি, ১ মেয়ে ও ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি জমিয়াতুল মোদার্রেছীনের একজন সক্রিয় নেতা ছিলেন। তিনি জন্ম থেকেই ছারছীনা দরবারের সাথে জড়িত ছিলেন। তিনি দীর্ঘ ২২ বছরে তীলে তীলে অত্র ভাটুলিয়া মহিলা দাখিল মাদ্রাসাটি বর্তমান অবস্থানে উপনীত করেন। তিনি সুদক্ষ, সৎ ও যোগ্য সংগঠক ছিলেন। মাদ্রাসা প্রাঙ্গণে তার জানাজা শেষে গ্রামের বাড়ী লক্ষ্মীপুরে দাফন করা হয়।

তার ইন্তেকালে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় মহাসচিব প্রিন্সিপাল মাওলানা সাব্বির আহমাদ মোমতাজী, ঢাকা মহানগরীর সভাপতি প্রিন্সিপাল মাওলানা আ.খ.ম আবু বকর সিদ্দিক ও সম্পাদক অধ্যক্ষ, মাওলানা জাফর ছাদেক গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন এবং মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন। আল্লাহ তায়ালা তাকে জান্নাতুল ফিরদাউস নসীব করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ