Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

গ্রিজম্যানের ফাইনাল হতাশা

প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : “এক মাসের একটু বেশি সময়ের মধ্যে আমি দুটি ফাইনালে হারলাম এবং এটা হতাশার।” কথাটা ফরাসি স্ট্রাইকার অঁতোয়ান গ্রিজম্যানের। ফুটবলে যাদের সামান্য হলেও আগ্রহ আছে তারা জেনে থাকবেন, গ্রিজম্যানের অ্যাটলেটিকো মাদ্রিদকে হারিয়েই এবারের চ্যাম্পিয়ন্স ট্রফি ঘরে তোলে ক্রিশ্চিয়ানো রোনালদোর রিয়াল মাদ্রিদ। এই অল্প সময়ের ব্যবধানে দুই-দুটি ফাইনালে হারাটা আসলেই হতাশার। ম্যাচ শেষে তাই এভাবেই নিজের হতাশা ব্যক্ত করেন গ্রিজম্যান।
গ্রিজমান এদিন মাঠে ছিলেন পুরোটা সময়। ছয় গোল নিয়ে টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা হলেও ফ্রান্সের এই তারকা ফাইনালে প্রতিপক্ষের গোলমুখ খুঁজে পাননি। ম্যাচ জুড়ে পর্তুগালের ওপর তার দল আধিপত্য বিস্তার করেও গোলের সুযোগগুলো নষ্ট হওয়ায় গ্রিজমান বলেন, “আমরা সত্যিই (শিরোপার) খুব কাছাকাছি এসেছিলাম। পর্তুগাল খুব বেশি সুযোগ তৈরি করেনি কিন্তু তারা ছিল চৌকশ।” অল্পের জন্য শিরোপার স্বাদ থেকে বঞ্চিত হওয়া আটলেটিকো তারকা জানান, “এটা হতাশার। কিন্তু যেটা আমরা করেছি তাতেও দল নিয়ে আমি গর্বিত। আসলে এই রাতটা আমাদের ছিল না।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রিজম্যানের ফাইনাল হতাশা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ