Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়া তথ্য অফিসের উন্মুক্ত উঠান বৈঠক

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ১২:০২ এএম

মাদক, জঙ্গীবাদ, দুর্নীতি ও সন্ত্রাসকে না বলা এবং ইভটিজিং ও বাল্যবিয়েকে না বলার অঙ্গিকার নিয়ে গত বুধবার বগুড়া সদরে দুটি উন্মুক্ত উঠান বৈঠক লোক সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করেছে বগুড়া জেলা তথ্য অফিস।
বেলা ১২টায় বগুড়া সদরের সাবগ্রাম ইউপির আকাশতারা গ্রামে অনুষ্ঠিত উন্মুক্ত উঠান বৈঠকে সভাপতিত্ব করেন স্থানীয় বরি মুক্তিযোদ্ধা আমিনুল হক মন্ডল। প্রধান অতিথি ছিলেন বগুড়ার সিনিয়র তথ্য অফিসার মো. মজিবর রহমান। বিশেষ অতিথি ছিলেন দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা ও বগুড়া ব্যুরো চিফ মহসিন রাজু, সহকারি তথ্য অফিসার মো. আব্দুর রহিম। অনুষ্ঠানে আলোচনা ছাড়াও বিশিষ্ট শিল্পীবৃন্দ বর্তমান সরকারের উন্নয়ন এবং মাদক জঙ্গী ও সন্ত্রাস বিরোধি বক্তব্য সম্বলিত লোকসঙ্গীদের সুরে গান পরিবেশন করেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জেলা তথ্য অফিসের জুলফিকার মো আব্দুর রউফ। এর আগে সকাল ১০ টায় বগুড়া শহরতলীর মধ্য ধাওয়া মন্ডল পাড়ায় অপর অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্য


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ