Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনা ভাইরাস নিয়ে রাসিকের সতর্কমূলক সভা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ১২:০১ এএম

নোভেল করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সবাইকে সতর্ক হওয়ার আহবান জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। গতকাল বুধবার দুপুরে নগর ভবনের সিটি হল সভা কক্ষে নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ে রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীবৃন্দের সমন্বয়ে অবহিতকরণ সভায় এই আহবান জানান।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, করোনা ভাইরাস বিশে^র বিভিন্ন দেশে ছড়িয়ে পড়েছে। এরমধ্যে বাংলাদেশেও এসেছে। যেহেতু করোনা ভাইরাসের এখন পর্যন্ত কোন প্রতিষেধক তৈরি হয়নি, সেজন্য এটি প্রতিরোধে জনসচেতনার বিকল্প নেই। জনসচেতনতা সৃষ্টিতে লিফলেট বিতরণ, স্বাস্থ্যকর্মীদের মাধ্যমে বাড়ি বাড়ি গিয়ে সচেতনতা সৃষ্টির উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আমি রাজশাহী মহানগরবাসীসহ সবাইকে করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সচেতন ও সতর্ক হওয়ার আহবান জানাচ্ছি।

এ সময় মেয়র এ ব্যাপারে মানুষকে সচেতন করতে কাউন্সিলরবৃন্দ, কর্মকর্তা-কর্মচারীদের দিক-নির্দেশনা প্রদান করেন। সভায় উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ তাহেরা খাতুন মিলি, কাউন্সিলর রেজাউন নবী, কাউন্সিলর নিযাম উল আযিমসহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, প্রধান প্রকৌশলী মোঃ আশরাফুল হক, মেয়র‘র একান্ত সচিব মোঃ আলমগীর কবির, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলারসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ