Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মন্ত্রিপরিষদ বিভাগের সমন্বয় ও সংস্কার সচিব হলেন কামাল হোসেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২০, ১২:০১ এএম

বাণিজ্য মন্ত্রণালয়ের অধীন ডব্লিউটিও সেলের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. কামাল হোসেনকে সচিব পদে পদোন্নতি দিয়ে মন্ত্রিপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) হিসেবে পদায়ন করা হয়েছে।
গতকাল সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। মন্ত্রিপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংষ্কার) শেখ মুজিবুর রহমানের বয়স ৫৯ বছর পূর্ণ হওয়ায় গত ৬ মার্চ হতে অবসরোত্তর ছুটিতে যান। এরপর থেকে পদটি শ‚ন্য হয়।
এছাড়া বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রোকসানা মালেককে জাতীয় সংসদ সচিবালয়ের মহাপরিচালক করা হয়েছে। রপ্তানি উন্নয়ন ব্যুরোর মহাপরিচালক (অতিরিক্ত সচিব) অভিজিৎ চৌধুরীকে বাধ্যতামূলক প্রাথমিক শিক্ষা বাস্তবায়ন ইউনিটের মহাপরিচালক করা হয়েছে। বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের গুলনার নাজমুন নাহার ও পেট্রোবাংলার পরিচালক (অতিরিক্ত সচিব) মো. মোস্তফা কামালকে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে বদলি করা হয়।
##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মন্ত্রিপরিষদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ