Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনাভাইরাস মুক্তির দোয়া শুক্রবার

ইসলামী আন্দোলনের ১৩ মার্চের বিক্ষোভ স্থগিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২০, ১২:০১ এএম

 ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ ও যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমন বাতিল হওয়ায় ১৩ মার্চের সারাদেশে থানায় থানায় বিক্ষোভ সমাবেশ ও মিছিল কর্মসূচি স্থগিত করা হয়েছে। তবে শুক্রবার সারাদেশে প্রতিটি মসজিদে ভারতে নিহত ও নির্যাতিত মুসলমানদের জন্য এবং করোনাভাইরাস থেকে মুসলিম উম্মাহর জন্য বিশেষ দোয়া কর্মসূচি অনুষ্ঠিত হবে।
এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, করোনাভাইরাস দেশে দেশে ঢুকে পড়ছে। করোনাভাইরাস আল্লাহর পক্ষ থেকে গজব হিসেবে অবতীর্ণ হয়েছে। এথেকে বাঁচতে সকলকে বেশি বেশি তওবা ইস্তেগফার করা উচিত।
নেতৃদ্বয় আরো বলেন, মানুষ যখন আল্লাহর ইবাদত ছেড়ে চরম নাফরমানি ও পাপাচারে লিপ্ত হয়, তখন আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা এভাবে যুগে যুগে আজাব গজব দিয়ে জাতিকে সতর্ক করেছেন। তারা বলেন, আতঙ্কিত না হয়ে আল্লাহর কাছে আত্ম সমর্পণ করলে আল্লাহ রব্বুল আলামিন সকলকে বিপদ বালা মসিবত থেকে হেফাজত করবেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ