Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মুজিব বর্ষ উপলক্ষে আঞ্জুমান মুফিদুল ইসলামকে আর্থিক সহায়তা দিলো রিহ্যাব

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ৬:২৯ পিএম

মুজিব বর্ষ উপলক্ষে আঞ্জুমান মুফিদুল ইসলামকে বিশেষ আর্থিক সহায়তা দিয়েছে রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)। বেওয়ারিশ লাশ দাফনের পাশাপাশি নানা ধরনের সামাজিক কার্যক্রমের সাথে যুক্ত রয়েছে আঞ্জুমান মুফিদুল ইসলাম। রোববার (৮ মার্চ) আঞ্জুমান মুফিদুল ইসলাম এর কার্যালয়ে রিহ্যাব এর পক্ষ থেকে চেক হস্তান্তর করেন রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল) এবং ভাইস প্রেসিডেন্ট (প্রথম) লিয়াকত আলী ভূইয়া।

চেক হস্তান্তর অনুষ্ঠানে রিহ্যাব এর প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন আঞ্জুমান মুফিদুল ইসলাম এর নানা ধরনের সেবামূলক কার্যক্রমের প্রশংসা করেন। আগামীতে কারিগরী এবং পুনবার্সন কাজে তাদের সেবার কর্মপরিধী আরো বাড়বে এমন প্রত্যাশা করেন রিহ্যাব প্রেসিডেন্ট। আঞ্জুমান মুফিদুল ইসলামকে আর্থিক সহায়তা দেওয়ায় রিহ্যাব নেতৃবৃন্দকে ধন্যবাদ দেন তত্বাবধায়ক সরকারের সাবেক উপদেস্টা এবং প্রতিষ্ঠানটির ট্রাস্টি ও ভাইস প্রেসিডেন্ট এম হাফিজ উদ্দিন খান। এ সময় তিনি আঞ্জুমান মুফিদুল ইসলাম এর বিভিন্ন সেবামূলক দিক তুলে ধরেন। রিহ্যাব এর মত অন্যান্য প্রতিষ্ঠান এগিয়ে আসলে তাদের কার্যক্রম চালানো আরো সহজ হবে বলেন মনে করেন এম হাফিজ উদ্দিন খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিহ্যাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ