Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে নিখোঁজ যুবকের গলিত লাশ উদ্ধার

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ৬:২৪ পিএম

সিলেটের ওসমানীনগরে নিখোঁজ যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সজেন্দ্র দাশ (৪০) সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার চকরিয়া গ্রামের নরেন্দ্র দাশের ছেলে। গতকাল রবিবার ভোরে ওসমানীনগর উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়নের মোবারকপুর গ্রাম সংলগ্ন সাদিখাল নদীতে থেকে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করা হয়।
পুলিশ সুত্রে জানা যায়, নিহত নরেন্দ্র দাশতার শশুর বাড়ি মোবারকপুর গ্রামে বসবাস করে আসছে। গত ৫ দিন ধরে তিনি নিখোঁজ রয়েছেন। এব্যাপারে ওসমানীনগর থানায় সাধারণ ডায়েরি করেন তার ভাগ্নে নেপাল দাশ। গতকাল রবিবার মোবারকপুর গ্রাম সংলগ্ন সাদিখাল নদীতে একটি লাশ ভাসতে দেখে এলাকার লোকজন পুলিশকে খবর দেয়। ভোরে লাশটি উদ্ধার করে এবং সুরতহাল রিপোর্ট শেষে রবিবার বিকেলে লাশের ময়না তদন্তের জন্য সিলেট ওসমানীন মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা করে থানা পুলিশ। উদ্ধারের সময় লাশের গলা বাঁধা ছিল ১৫ কেজির পাথর। কি কারণে এ ঘটানাটি ঘটেছে তা জানা যায়নি। তবে রহস্য উদঘাটনে পুলিশ তৎপর রয়েছে। এ সংবাদ লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।
এব্যাপারে ওসমানীনগর থানার এসআই রতন লাল দেব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের স্ত্রীসহ কয়েকজনকে থানায় এনে জিঞ্জাসাবাদ করা হচ্ছে। ঘটনার রহস্য উদঘাটনসহ প্রকৃত অপরাধীদের আটকের ব্যাপারে পুলিশ তৎপর রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ