Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ ৭ জন আহত

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ১২:০০ এএম

এলাকায় দলীয় কোন্দল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে যুবলীগের দুই পক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনায় শাকিল নামের এক যুবলীগ নেতা গুলিবিদ্ধসহ কমপক্ষে ৭ জন আহত হয়েছে।
শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে গোপালপুর কাঁচাবাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
এলাকাবাসী জানায়, গোপালপুর ইউনিয়ন যুবলীগের নেতা মাসুম ও শাকিলের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। ওই ঘটনার জেরে শনিবার দুপুরে গোপালপুর বাজারে মাসুম ও শাকিলের সমর্থকরা মুখোমুখি হয়। এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলে ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে শাকিল গুলিবিদ্ধসহ অন্তত ৬জন আহত হয়। গুলির শব্দে গোপালপুর বাজারসহ গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এসময় ব্যবসায়ীরা দোকান বন্ধ করে পালাতে থাকে। পুলিশ ঘটনাস্থলে আসার আগে সংঘর্ষকারীরা পালিয়ে যায়।
গোপালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুল হুদা ঘটনা নিশ্চিত করে বলেন, মাসুম ও শাকিল যুবলীগের নামধারী এবং এরা দু’জনই সন্ত্রাসী। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথায় কথায় এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছে তারা।
বেগমগঞ্জ মডেল থানার ওসি মো. হারুনুর রশিদ চৌধুরী বলেন, যুবলীগ নেতা হিসেবে এলাকায় পরিচিত থাকলেও তাদের কোন পদবি পাওয়া যায়নি। শাকিল গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে বলে ঘটনাস্থলে গিয়ে জানা গেছে। তবে কোথায় চিকিৎসা নিচ্ছে তা জানা যায়নি। ঘটনায় কোন পক্ষ থেকে থানায় অভিযোগ আসেনি।

 



 

Show all comments
  • Shafiqur Rahman ৮ মার্চ, ২০২০, ১:১৬ এএম says : 0
    বিনা অপরাধে একজন কোরআনের হাফেজ শহীদ করা হয়েছে।
    Total Reply(0) Reply
  • মোঃসাদ্দাম হোসেন সাইফ ৮ মার্চ, ২০২০, ১:১৭ এএম says : 0
    গুলি করার এই অস্ত্র কে দিয়েছে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ