Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর কামরাঙ্গীচরে সাত বছরের বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার রাত ৯টা থেকে দেড়টার মধ্যে এ ঘটনা ঘটে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
শিশুটির ফুপু জানান, তারা কামরাঙ্গীরচরে থাকেন। গত শুক্রবার সন্ধ্যায় শিশুটি বাসার অগোচরে বাসা থেকে বের হয়। এরপর তাকে বিভিন্ন এলাকায় খুঁজা হয়। এক পর্যায়ে রাত দেড়টার দিকে বাসা থেকে কিছু দূরে রাস্তার পাশে পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এ সময় প্রচুর রক্তক্ষরণ হয়।

তিনি আরো জানান, শিশুটি তার মা-বাবা ছাড়া কোনো কথাই বলতে পারেনা। ধারণা করা হচ্ছে তাকে কেউ ধর্ষণ করে পালিয়ে যায়।
ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, শিশুটিকে রাতেই হাসপাতালে ভর্তি করা হয়। তাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করছে তার পরিবার। তবে পরীক্ষা শেষে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

কামরাঙ্গীরচর থানার ওসি তদন্ত মোস্তফা আনোয়ার জানান, শিশুর মা লালবাগ এলাকায় রাস্তায় পিঠা বিক্রি করেন। শুক্রবার রাত হঠাৎ শিশুটিকে পাওয়া যাচ্ছিল না। পরে মাঝরাতে বাসার সামনের রাস্তার পাশ থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এ সময় তার শরীর থেকে রক্ত ঝরছিল। পরে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে গতকাল সন্ধ্যা পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ