Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১

প্রকাশের সময় : ২২ মে, ২০১৬, ১২:০০ এএম

কালিয়াকৈর উপজেলা সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ভাল্লুকবের এলাকায় শুক্রবার দুপুরে বাকপ্রতিবন্ধী এক শিশুকে (১৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের অভিযোগে পুলিশ ভাল্লুকবের এলাকার মৃত কয়েদ আলী ওরফে দুইকার ছেলে আব্দুল হালিম ওরফে হেইলা (৫৫)। কে গ্রেপ্তার করেছে।
জানা গেছে, শুক্রবার দুপুরে ওই বাকপ্রতিবন্ধী শিশু তাদের বাড়ির পাশে গজারী বনের ভিতরে লাকড়ি কুড়াতে যায়। এসময়ে পূর্ব পরিকল্পিত ভাবে একই এলাকার দোকান ব্যবসায়ী হালিম ওই শিশুকে জোড়পূর্ব ধরে নিয়ে যায়। কিছু দুরে গভীর গজারি বনের ভিতরে নিয়ে ওই বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণ করে। শিশুর চিৎকার শুনে গজারি বনে লাকড়ি কুড়াতে আসা অন্য লোকজন এগিয়ে এলে হালিম পালিয়ে যায়। স্থাণীয় লোকজন পরে ওই শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাদের বাড়িতে নিয়ে পৌছে দেন। খবর পেয়ে পুলিশ ওই রাতেই শিশুকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। ওই দোকান ব্যবসায়ী হালিমকে গ্রেপ্তার করেছে। ওই ঘটনায় ধর্ষিতার ভাই শ্যামল কোচ বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে শনিবার সকালে হালিমকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ