Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পৃথক দুর্ঘটনায় প্রাণ গেল ২ শ্রমিকের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর গুলশান ও ডেমরায় পৃথক দুর্ঘটনায় দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল বিকেল ৪টায় গুলশান ৩৫ নম্বর রোডে ও সকাল সাড়ে ১০টায় ডেমরায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- আল আমিন (৩০) ও মনিরুল ইসলাম (১৮)। তাদের মধ্যে আল আমিন বিদ্যুৎস্পৃষ্টে ও মনিরুল ইসলাম নির্মাণাধীন ভবন থেকে পড়ে মারা যান।

নিহত আল আমিনের সহকর্মী রানা জানান, গতকাল বিকেলে তারা গুলশান ৩৫ নম্বর রোডে নির্মানাধীন তৃতীয় তলায় ভবনের ছাদে কাজ করছিলেন। এ সময় বিদ্যুৎস্পৃষ্টে আহত হন আল আমিন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

অপরদিকে নিহত মনিরুলের সহকর্মী জাহিদুল জানান, গতকাল সকালে ডেমরার বাদশা মিয়া রোডে একটি নির্মাণাধীন পাঁচ তলায় কাজ করছিলেন তারা। এ সময় নিচে পড়ে গুরুতর আহত হন মনিরুল। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা আড়াইটার দিকে মারা যান তিনি।

মনিরুলের বাড়ি লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলায়। তার বাবার নাম অলিয়ার রহমান। বর্তমানে যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় থাকতেন মনিরুল। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, লাশ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ