Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সেনাবাহিনী ফায়ারিং প্রতিযোগিতা ২০২০ সমাপ্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২০, ১২:০০ এএম

সেনাবাহিনী ফায়ারিং প্রতিযোগিতা ২০২০এর পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান বৃহস্পতিবার কুমিল্লা সেনানিবাসের ক্ষুদ্রাস্ত্র ফায়ারিং রেঞ্জে অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিযোগিতায় সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে এ সব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, এ প্রতিযোগিতায় সেনাবাহিনীর বিভিন্ন অঞ্চলের ১৫টি দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় ১৯ পদাতিক ডিভিশন ৩১৫.৯৫ পয়েন্টে পেয়ে চ্যাম্পিয়ন এবং ৩৩ পদাতিক ডিভিশন ৩১০.৩১ পয়েন্ট পেয়ে রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। উক্ত ফায়ারিং প্রতিযোগিতায় ৭ ডিভিশনের সৈনিক অষীম কুমার শর্মা শ্রেষ্ঠ ফায়ারার এবং ১৯ ডিভিশনের সৈনিক মো. মেহেদী হাসান ২য় শ্রেষ্ঠ ফায়ারার নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করেন।
সেনাবাহিনী ফায়ারিং প্রতিযোগিতা ২০২০ এর সমাপনী অনুষ্ঠানে জেনারেল অফিসার কমান্ডিং ৩৩ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার কুমিল্লা এরিয়া মেজর জেনারেল আহম্মদ তাবরেজ শামস চৌধুরীসহ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, কুমিল্লা অঞ্চলের বিভিন্ন ইউনিট ও সংস্থার অফিসার, জেসিও এবং অন্যান্য পদবির সৈনিক উপস্থিত ছিলেন।-আইএসপিআর

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেনাবাহিনী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ