Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্কুল হকিতে আরমানিটোলার বিশাল জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ৭:৩৬ পিএম

বঙ্গবন্ধু ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক জাতীয় স্কুল হকি টুর্নামেন্টের চূড়ান্ত পর্বে অষ্টম দিনের ম্যাচে বিশাল জয় পেয়েছে ঢাকার আরমানিটোলা সরকারী উচ্চ বিদ্যালয়। এদিন অন্য ম্যাচে জিতেছে কুমিল্লা হাই স্কুল।

শুক্রবার দুপুরে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় আরামানিটোলা স্কুল ১৪-১ গোলে উড়িয়ে দেয় গোপালগঞ্জ হরিদাসপুর রয়েল স্কুলকে। বিজয়ী দলের হয়ে সাজিদ খান পাঁচটি, সিয়াম আহমেদ রনি চারটি এবং তানজিল রহমান, মোহাম্মদ মাহফুজ, আকরাম মন্ডল, মাহী হোসেন ও আলী হোসেন তানভীর একটি করে গোল করেন। হরিদাসপুর রয়েল স্কুলের পক্ষে একমাত্র গোলটি শোধ দেন সামিউল আলিম। একই ভেন্যুতে বিকেলে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা হাই স্কুল ৪-২ গোলে হারায় রাজশাহীর রিভারভিউ কালেক্টরেট স্কুলকে। কুমিল্লার পক্ষে ইমতিয়াজ হোসেন আরিফ দু’টি এবং নাজমুল হাসান পিয়াস ও মোহাম্মদ শামীম একটি করে গোল করেন। রিভারভিউর নুইরিত হাসান ও মেহেদী হাসান অভি দু’গোল শোধ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি

২ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ