Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধুনটে এমপি পুত্রের বিরুদ্ধে মামলাকে ঘিরে উত্তেজনা, পুলিশ মোতায়েন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২০, ৪:০২ পিএম

বগুড়া ৫ সংসদীয় আসনের এমপি আলহাজ্ব হাবিবর রহমানের পুত্র আসিফ ইকলাব সনির বিরুদ্ধে ধুনট থানায় মামলা করাকে কেন্দ্র করে ওই উপজেলায় টান টান উত্তেজনা বিরাজ করছে । এই মামলাকে ঘিরে দ্বিধা বিভক্ত আওয়ামীলীগের দুটি গ্রুপ পৃথক স্থানে প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছে । পরিস্থিতির প্রেক্ষিতে দুটি সমাবেশ স্থলেই পুলিশ মোতায়েন করা হয়েছে ।
পুলিশ ও বিবাদমান দুটি পক্ষের লোকজনের সাথে কথা বলে জানা যায়, সম্প্রতি ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ও ধুনট ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নুরুন্নবি তারেকের একদল সমর্থকের হাতে সেলিম নামের এক সমর্থক প্রহ্যত হয় । এরই প্রতিশোধ নিতে এমপি সমর্থিত ধুনট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকন সমর্থক একদল লোক ও সেলিমের আত্মীয় স্বজন সোমবার শরিফুল ইসলাম খান নামক একজন পিটিয়ে গুরুতর আহত করে । এসময় শরিফুলের মোটর বাইকও ভাঙচুর করে।
ঘটনার পর শরিফুল বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেয় শািরফুল ইসলাম খান । বুধবার তার ওপর শারীরীক হামলার বিবরণ দিয়ে ধুনট থানায় এমপি পুত্র আসিফ ইকবাল সনি, ধুনট উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকন সহ ১৩ জনকে আসামী করে মামলা করে ।
এই মামলাকে ঘিরে বৃহষ্পতিবার উপজেলা সদরের পাশের এমপি সমর্থক আওয়ামীলীগ কর্মিদের কার্যালয়ের সামনে বিকেলে প্রতিবাদ সমাবেশ ডেকেছে আওয়ামীলীগের একটি পক্ষ। একইভাবে একই সময় ধুনট সোনামুখি সড়কের কাছে প্রতিপক্ষ গ্রুপ অপর একটি প্রতিবাদ সমাবেশ ডাকায় সৃষ্ট উত্তেজনার প্রেক্ষিতে ও পরিস্থিতি সামলাতে সমাবেশ দুটির পাশে পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ