Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভেড়ামারায় বন্দুকযুদ্ধে যু্বক নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ১:৫০ পিএম

কুষ্টিয়ার ভেড়ামারায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোহন আলী (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার গভীর রাতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। সোমবার গভীর রাতে ভেড়ামারা উপজেলার কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
নিহত মোহন আলী পাশ্ববর্তী দৌলতপুর উপজেলার দৌলতখালি গ্রামের তৌহিদুল ইসলাম হাদুর ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহজালাল জানান, সোমবার গভীর রাতে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়। এ সময় তার নাম-পরিচয় জানা না গেলেও ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

পরে খোঁজ নিয়ে জানা যায় নিহত ব্যক্তি দৌলতপুর উপজেলার দৌলতখালি গ্রামের তৌহিদুল ইসলাম হাদুর ছেলে মোহন আলী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় বিভিন্ন অভিযোগে ১৪টি মামলা রয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ