Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

আয়াল্যান্ড সফরের সূচি প্রকাশিত

প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : আগামী বছরের মে-জুনে ইংল্যান্ডে অনুষ্ঠেয় আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশগ্রহণকে সামনে রেখে ইংলিশ কন্ডিশনের সঙ্গে খাপ খাইয়ে নিয়ে আগামী মে মাসে আয়ারল্যান্ড সফর করবে বাংলাদেশ ক্রিকেট দলÑএ সিদ্ধান্ত নিয়েছে বিসিবি বেশ কিছুদিন আগেই। আয়ারল্যান্ড সফরে ত্রিদেশীয় ওয়ানডে টুর্নামেন্টে বাংলাদেশ দল স্বাগতিক আয়ারল্যান্ড ছাড়াও খেলবে নিউজিল্যান্ডের সঙ্গে। লীগ পদ্ধতিতে প্রতি প্রতিপক্ষের বিপক্ষে ২টি করে ম্যাচ খেলার সুযোগ পাবে বাংলাদেশ দল। পয়েন্ট তালিকায় শীর্ষ দল দু’টি খেলবে ফাইনাল। সম্প্রতি আয়ারল্যান্ড ক্রিকেট ত্রিদেশীয় ওয়ানডে টুর্নামেন্টের সূচি প্রকাশ করেছে। তবে ভেন্যু এখনো চূড়ান্ত করেনি আয়ারল্যান্ড ক্রিকেট।
ত্রিদেশীয় ক্রিকেটের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশ অবতীর্ন হবে আয়ারল্যান্ডের সঙ্গে। ম্যাচটি হবে আগামী ১২ মে। ১৭ মে বাংলাদেশ প্রথম লেগের শেষ ম্যাচে খেলবে নিউজিল্যান্ডের সঙ্গে। ফিরতি লেগে বাংলাদেশের ম্যাচ ২টি ১৯ ও ২৪ মে যথাক্রমে আয়ারল্যান্ড এবং নিউজিল্যান্ডের বিপক্ষে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আয়াল্যান্ড সফরের সূচি প্রকাশিত
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ