Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

চিলড্রেন স্পোর্টস গেমস যোগ হলো আরেকটি পদক

প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ষষ্ঠ চিলড্রেন অব এশিয়া ইন্টারন্যাশনাল স্পোর্টস গেমসে বাংলাদেশের নামের সঙ্গে যোগ হলো আরেকটি পদক। গতকাল গেমস থেকে লাল-সবুজদের রূপা এনে দিলেন শুটার আবু সুফিয়ান। রাশিয়ার ইয়াকুশিয়া শাখা রিপাবলিকে অনুষ্ঠিত গেমসের শুটিং ডিসিপ্লিন থেকে তিনি রৌপ্যপদক জিতে নিলেন। গতকাল প্রতিযোগিতার ১০ মিটার এয়ার রাইফেল ইভেন্টে ২০ শ্যুটে ২০১.০ স্কোর করে রূপা জিতেন বিকেএসপির শ্যুটার আবু সুফিয়ান। এই ইভেন্টে আর্মেনিয়ার বাবাইয়ান হায়েক স্বর্ণ (২০৮.১ পয়েন্ট) এবং রাশিয়ার তিসাই ইয়ান ব্রোঞ্জ (১৭৯.৬) পান।
এর আগে গত শুক্রবার গেমসের আরচ্যারী ডিসিপ্লিনের রিকার্ভ বো ইভেন্টের মিশ্র দ্বৈতে সোনা জিতেন বাংলাদেশের হাকিম আহমেদ রুবেল ও রাদিয়া আক্তার শাপলা জুটি। এরা বিকেএসপির তিরন্দাজ। গেমসে আরচারি, শুটিং, দাবা ও তায়কোয়ানডোতে ১২ জন ক্রীড়াবিদ অংশ নিচ্ছেন। ১৯৯৬ সালে শাখা রিপাবলিকের প্রথম প্রেসিডেন্ট মিখাইল নিকোলায়েভ কিশোর-কিশোরীদের জন্য প্রথমবারের মতো এ গেমসের আয়োজন করেন। ১৭ জুলাই শেষ হচ্ছে চিলড্রেন গেমসের খেলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিলড্রেন স্পোর্টস গেমস যোগ হলো আরেকটি পদক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ