Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে মাছ বাজারকে ফরমালিনমুক্ত ঘোষণা

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

নীলফামারীর সৈয়দপুর শহরের তিনটি মাছ বাজারকে ফরমালিনমুক্ত ঘোষণা করা হয়েছে। সৈয়দপুর উপজেলা প্রশাসন কর্তৃক পূর্ব ঘোষিত তারিখ অনুযায়ী শনিবার আনুষ্ঠানিকভাবে শহরের রেলওয়ে পৌর মাছ বাজার, আধুনিক পৌর মাছ বাজার ও রেলওয়ে কারখানা গেট বাজারকে ফরমালিনমুক্ত মাছ বাজার ঘোষণা দেয়া হয়। এ উপলক্ষে সৈয়দপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে এবং সিনিয়র উপজেলা মৎস্য কার্যালয়ের সহযোগিতায় শহরের বিমানবন্দর সড়কে লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ অডিটোরিয়ামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম।
সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সানী খান মজলিস। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর রেলওয়ে কারখানা গেট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. আবুল তালেব মিয়া পমুখ। অনুষ্ঠানে উল্লিখিত তিনটি মাছ বাজারের সকল মাছ ব্যবসায়ীরা ফরমালিনমুক্ত মাছ বিক্রির শপথ গ্রহণ করেন।
অনুষ্ঠানে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, উপজেলা কৃষি অফিসার শাহিনা বেগম, আ.লীগ সভাপতি মো. আখতার হোসেন বাদল ও সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আ.লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু, আ.লীগ নেতা এ কে এম রাশেদুজ্জামান রাশেদসহ উপজেলা প্রশাসনের বিভন্ন দফতরের কর্মকর্তা, সুধীজন, সাংবাদিক এবং খুচরা ও পাইকারী মাছ ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরমালিনমুক্ত
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ