Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোয়ালন্দে বইমেলা শুরু

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে তিন দিনব্যাপী বই মেলার আয়োজন করেছে গোয়ালন্দ উপজেলা প্রশাসন। উপজেলা পরিষদ মাঠে ৩ দিনব্যাপী একুশে বই মেলার আনুষ্ঠানিক উদ্ধোধন করে গত বছরের প্রাথমিক সমাপণী পরিক্ষায় প্রথম স্থান অধিকারী নওশীন তাবাচ্ছুম নিশাত।
হাফিজ বেলাল ও রওশন আরা দম্পতির একমাত্র সন্তান নওশীন তাবাচ্ছুম নিশাত উপজেলার চর বরাট শিশু বিদ্যালয় থেকে প্রাথমিক সমাপণী পরিক্ষায় অংশ নিয়ে এ গৌরব অর্জন করে। মেলায় ১৬টি স্টল ছাড়াও গ্রামীণ মেলার ঐতিহ্য হিসেবে নাগর দোলাসহ বিভিন্ন আয়োজন করা হয়েছে। এছাড়াও প্রতিদিন অনুিষ্টত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।
গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবায়েত হায়াত শিপলু’র সভাপতিত্বে উদ্ধোধনী অনুষ্ঠনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, উপজেলা আ.লীগের সভাপতি নুরুজ্জামান মিয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বইমেলা

৭ ফেব্রুয়ারি, ২০২৩
৪ ফেব্রুয়ারি, ২০২৩
৩ ফেব্রুয়ারি, ২০২৩
১ ফেব্রুয়ারি, ২০২৩
১ ফেব্রুয়ারি, ২০২৩
৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ