Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ক্রীড়া তারকাদের ঈদ

প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ঈদ মানে আনন্দ, পরিবারের সদস্যদের সঙ্গে উচ্ছ¡াসে মেতে ওঠা। ঈদ মানে খুশি, বাঁধভাঙা উল্লাস। বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজনদের সঙ্গে উৎসব আনন্দ ভাগ করে নেয়া। ঈদের দিন ঘুরে বেড়ানোটাই যেন দিনের অন্যতম কাজ। আর এই দিনটিতে অন্য সবার মতো দেশের ক্রীড়াবিদরাও অনাবিল আনন্দে মেতে উঠবেন। দেশের ক্রীড়া জগতের বিভিন্ন তারকারা কে কোথায় ঈদ করবেন তা ইনকিলাব পাঠকদের উদ্দেশে তুলে ধরেছেন জাহেদ খোকন
মামুনুল ইসলাম, অধিনায়ক, জাতীয় ফুটবল দল
নিজ বাড়ি চট্টগ্রামে ঈদের ছুটি কাটাবো। ঈদের দিন নামাজ পড়ে বাসায় এসে পরিবারের সদস্যদের সঙ্গে ঈদ আনন্দ ভাগ করে নেবো। স্ত্রীর হাতে রান্না করা খাবার খাব। সুযোগ পেলে তাকে নিয়ে আত্মীয়-স্বজনদের বাড়ি বেড়াতে যাব। তবে বন্ধুদের সাথে আড্ডা মারতে ভুলবো না। মূলত প্রতি ঈদেই বন্ধুদের সাথে আড্ডা মেরে মজা করি আমি। সবাই একসঙ্গে বসে খাওয়া-দাওয়াও করি। অন্যান্য বছরের মতো এবারও ঈদের দিন আনন্দ করার চেষ্টা করলেও অনেকটা হতাশা নিয়েই সময় কাটাতে হবে। ক’দিন আগে গুলশানে ঘটে যাওয়া নারকীয় ঘটনার কথা মনে হলে সব আনন্দ ¤øান হয়ে যায। তাই ওই ঘটনার কথা স্মরণ রেখে অনেকটা ভাঙা হৃদয়েই এবার ঈদ করতে হবে। গুলশানের জঙ্গি হামলার ঘটনায় সন্ত্রাসীদের হাতে নিহতদের রুহের মাগফেরাত কামনা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রীড়া তারকাদের ঈদ

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ