Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চসিক নির্বাচন মনোনয়নপত্র সংগ্রহ ২৩ জনের

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশন-চসিক নির্বাচনে মেয়র পদে দুই জন এবং কাউন্সিলর পদে আরো ২১ জন গতকাল বুধবার মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। চসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান বলেন, মেয়র পদে ইসলামী আন্দোলনের প্রার্থী জান্নাতুল ইসলাম এবং স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আর কাউন্সিলর পদে প্রার্থী হতে মনোনয়নপত্র নিয়েছেন ২১ জন। মঙ্গলবার কাউন্সিলর পদে আরো ১৪ জন মনোনয়নপত্র সংগ্রহ করেন। আগামী ২৯ মার্চ চসিক নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এদিকে নির্বাচনে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ফরম বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। গতকাল সকাল ১০টায় নাসিমন ভবনে বিএনপির কার্যালয়ে প্রার্থীদের মাঝে ফরম বিতরণ শুরু করা হয়। এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করসহ বিএনপির নেতা-কর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চসিক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ