Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১৩ ভারতীয় গরু আটক করেছে বিজিবি

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ ব্যাটালিয়নের জোয়ানরা গত রোববার রাতে মধ্যনগর উপজেলার রংপুর নামক স্থান থেকে বাংলাদেশে পাচারকালে ১৩টি ভারতীয় গরু আটক করেছে।
বিজিবি ৩১ ব্যাটালিয়ন, নেত্রকোনার উপ-অধিনায়ক মেজর নুরুদ্দীন মাকসুদ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, মধ্যনগর উপজেলার উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের মোহনপুর বিওপি’র নায়েক সুবেদার মো. আব্দুর রব হাওলাদারের নেতৃত্বে বিজিবি একটি টহল দল রোববার গভীর রাতে সীমান্ত এলাকায় টহল দিচ্ছিল। গতকাল ভোর রাত প্রায় সাড়ে ৩টায় ভারতীয় সীমান্ত ১১৮৮/২ এস নং মেইন পিলার হতে ৫ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে রংপুর নামক এলাকা দিয়ে গরু পাচারকালে বিজিবি’র জোয়ানরা ১৩টি ভারতীয় গরু আটক করে। বিজিবি’র উপস্থিতি টের পেয়ে গরু পাচারকারীরা পালিয়ে যায়। তিনি আরও জানান, ১৩টি ভারতীয় গরুর আনুমানিক মূল্য ৪ লাখ ৫৫ হাজার টাকা। আটককৃত ১৩টি গরু গতকাল সোমবার সকালে নেত্রকোনা কাস্টমস অফিসে জমা দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিবি

১৯ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ