Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধামরাইয়ে মামলা তুলে নিতে বাদীকে হুমকি

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ঢাকার ধামরাইয়ে পিটিয়ে আহত করার মামলার ঘটনায় আসামিরা জামিনে এসে মামলা তুলে নিতে বাদী পক্ষকে প্রতিনিয়ত হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে থানায় সাধারণ ডাইরি করা হয়েছে।
জানা যায়, উপজেলার শুলশুলিয়া গ্রামের জিন্নত আলী একই গ্রামের জনৈক নারায়ণের পুকুর ইজারা নিয়ে মাছ চাষ করে আসছিল। একই গ্রামের কবির, জানে আলমসহ কতিপয় লোক জিন্নত আলীর চাষ করা পুকুরের পানি সেচে পুকুরের মাছ ধরে নিয়ে যায় এবং পুকুরের মাটি কেটে নেয়ার পায়তারা করে। এ বিষয়কে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিতভাবে কবির গংরা জিন্নত আলীকে বেধরক পিটিয়ে পা ভেঙে দেয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য জি আলী ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করানো হয়। এ ঘটনায় জি আলী বাদী হয়ে গত ১২ ডিসেম্বর ধামরাই থানায় একটি মামলা দায়ের করেন। পরে আসামিরা আদালত থেকে জামিনে এসে মামলা উঠিয়ে নিতে মামলার বাদীসহ তার পরিবার ও মেয়ের জামাতাকে ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছে। এ হুমকি ঘটনায় মেয়ের জামাতা শহিদুল ইসলাম বাদী হয়ে পরপর দুইটি এবং বাদী জিন্নত আলী গত ১৩ ফেব্রæয়ারি আরো একটি সাধারণ ডাইরি করেছে থানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ