Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মামলা থেকে রেহাই পেতে সংবাদ সম্মেলন

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

রাজবাড়ীতে চেক জালিয়াতি ও মিথ্যা মামলা থেকে রেহাই পেতে সংবাদ সম্মেলন করেছে একটি ভুক্তভোগী পরিবার। গতকাল রোববার দুপুরে রাজবাড়ী জেলা শহরের রয়্যাল টাচ হোটেলের দ্বিতীয় তলায় এ সংবাদ সম্মেলন করা হয়।
সংবাদ সম্মেলনে কালুখালী উপজেলার কালি নগর গ্রামের বাসিন্দা পারুল বেগম দাবি করেন একই এলাকার মোন্তাজ উদ্দিনের ছেলে মাদরাসা কর্মচারি রফিকুল ইসলাম জমি বিক্রির কথা বলে তার কাছ থেকে নগদ ৬ লাখ টাকা ও চারটি সাদা চেক নিয়ে যায়। পরে জমি না দিয়ে উল্টো চেক চারটি ডিসঅনার করে মামলা দায়ের করে। এ ঘটনায় মামলা থেকে রেহাই পেতে মানুষের দারে দারে ঘুরে বেড়াচ্ছেন তিনি। এছাড়াও মামলা আতঙ্কে পালিয়ে বেড়াচ্ছে পুরো পরিবার।
কোনো উপায় না দেখে বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেলন (বাসকের) দারস্থ হয়েছেন। বাসকের ফিল্ড অফিসার সাবরিনা আক্তার জানান, এ বিষয় নিয়ে কাজ করছে তার সংস্থা। তিনি আরও জানান, পারুলের বিষয়টি নিয়ে তদন্ত করতে গিয়ে আরো অনেক কিছু বেরিয়ে এসেছে। অভিযুক্ত রফিকুল ইসলাম একজন মামলাবাজ ও প্রতারক। শুধু পারুল নয় তার মতো আরো অন্তত ৩০টি পরিবার মামলার স্বীকার হয়ে কোনো কুল কিনারা না পেয়ে ঘুরে বেড়াচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ