Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গোপসাগরে ট্রলারডুবি: একদিন পর আবদুল্লাহকে জীবিত উদ্ধার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ১১:০৮ এএম

প্রবাল দ্বীপ সেন্টমার্টিনের কাছে বঙ্গোপসাগরে ট্রলারডুবির ঘটনায় বুধবার গুরুতর অবস্থায় আবদুল্লাহ নামে আরও এক রোহিঙ্গাকে জীবিত উদ্ধার করেছেন কোস্টগার্ডের সদস্যরা। এ ঘটনায় এখনও নিখোঁজ রয়েছেন ৫১ জন। বুধবার ভোরে সেন্টমার্টিনের গভীর সমুদ্র থেকে তাকে উদ্ধার করা হয়।

এর আগে মঙ্গলবার ট্রলারডুবির এ ঘটনায় কমপক্ষে ১৬ জনের মৃত্যু হয়েছে। এদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। জীবিত উদ্ধার করা হয়েছে ৭৩ জনকে, নিখোঁজ ৫০ জন। সেন্টমার্টিন কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লে. নাঈম-উল হক এ তথ্য নিশ্চিত করেছেন।



 

Show all comments
  • sats1971 ১২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৪১ পিএম says : 0
    IF THIS HAPPENED IN DEEP SEA THAN ALL WILL DIE, SEA PATROLLING DAY AND NIGHT ALONG THE COASTAL BELT BE INCREASED IN FUTURE ALSO HELICOPTER PATTORING IN THE COASTAL BELT AREA AND DEEP SEA AREA ONCE IN A WEEK FOR SOS.THANKS TO BANGLADESH NAVY AND COAST GUARD AND BGB ALSO FOR THEIR HARD TASK IN THE SEA AND LAND AREA.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জীবিত উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ