Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চসিকে আ জ ম নাছির ঢাকা-১০ আসনে মহিউদ্দিন

মনোনয়নপত্র সংগ্রহ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

চট্টগ্রাম সিটি নির্বাচনে নৌকা পেতে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দিন। অন্যদিকে ঢাকা-১০ আসনের উপনির্বাচনে মনোনয়নের জন্য দলীয় আবেদনপত্র সংগ্রহ করেছেন দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র সাবেক সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন।

গতকাল বিকালে তারা পৃথক পৃথক সময়ে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। চট্টগ্রাম সিটি নির্বাচনে অংশ নিতে গতকাল পর্যন্ত মোট ৫ জন দলীয় কাউন্সিলর পদে ২৩১ জন দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। অন্যদিকে ৫টি উপ নির্বাচনে অংশ নিতে মোট ৩০ জন আবেদনপত্র সংগ্রহ করেছেন বলে জানিয়েছেন দলের দফতর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া। গতকাল দুপুরে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দিন। পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মেয়র নাছির বলেন, মেয়র হিসেবে আমি সফল হয়েছি। আমার সর্বোচ্চটা দিয়ে কাজ করেছি। আমি আবারও দলীয় মনোনয়ন চাই। মনোনয়ন দেয়ার ক্ষেত্রে আমাদের প্রাণপ্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত নেবেন সে সিদ্ধান্ত মেনে নেব।

ঢাকা-১০ আসনের উপনির্বাচনে বিকালে বিকেলে শফিউল ইসলাম মহিউদ্দিনের পক্ষে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেন তৈরি পোশাক শিল্প মালিকদের শীর্ষ সংগঠন বিজিএমইএর সাবেক সভাপতি সিদ্দিকুর রহমান। সিদ্দিকুর রহমান সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, নেত্রী মনোনয়ন দিলে আমরা জয় লাভ করে মুজিববর্ষের প্রথম উপহার দিতে চাই।

আগামী ১৪ ফেব্রুয়ারি শুক্রবার পর্যন্ত প্রতিদিন বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ফরম বিতরণ ও জমা দেয়া যাবে। মেয়র পদে ২৫ হাজার ও কাউন্সিলর পদে ১০ হাজার টাকা রাখা হচ্ছে। ১৫ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। #



 

Show all comments
  • সাইফুল ইসলাম ১২ ফেব্রুয়ারি, ২০২০, ২:০৭ এএম says : 0
    উভয়ের জন্য রইলো শুভ কামনা
    Total Reply(0) Reply
  • Md Salman ১২ ফেব্রুয়ারি, ২০২০, ২:০৮ এএম says : 0
    শুভেচ্ছা ও শুভকামনা রইলো
    Total Reply(0) Reply
  • MD Jahangir Alam Pathan ১২ ফেব্রুয়ারি, ২০২০, ২:০৮ এএম says : 0
    Joy bangla
    Total Reply(0) Reply
  • হাসিব ১২ ফেব্রুয়ারি, ২০২০, ২:০৯ এএম says : 0
    সিটি নির্বাচনের মত তারাই জয়লাভ করবেন।
    Total Reply(0) Reply
  • নেয়ামুল করিম ১২ ফেব্রুয়ারি, ২০২০, ২:১০ এএম says : 0
    জিতবে তো তারাই, সুতরাং অযথা নির্বাচনের আয়োজন করে সময় ও দেশের ঠাকা নষ্ট করার কোন মানেই হয় না।
    Total Reply(0) Reply
  • আকরাম ১২ ফেব্রুয়ারি, ২০২০, ২:১১ এএম says : 0
    ব্যবসায়ীরা এখন সব রাজনীতিবিদ হয়ে যাচ্ছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ