Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে কিশোর হত্যা ৫ জনের বিরুদ্ধে মামলা

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লার দেবিদ্বার উপজেলার ধামতি ও রাধানগর গ্রামের সীমানা এলাকায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে শাকিল মিয়া (১৬) হত্যার ঘটনায় গতকাল মঙ্গলবার সকালে ৫ জনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা করা হয়েছে। নিহত শাকিলের মা হাসনায়ারা বেগম বাদী হয়ে এ মামলা দায়ের করে। এ ঘটনায় আরো ৪ জন আহত হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার বিকালে উপজেলার রাধানগর উচ্চ বিদ্যালয়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে রাধানগর ও ধামতি গ্রামের খেলোয়াড়দের মধ্যে ঝগড়া হয়। ওই ঝগড়ার এক পর্যায়ে সোমবার বিকাল আনুমানিক ৫টায় দুই পক্ষের মধ্যে মারামারি হয়। এতে রাধানগর গ্রামের খেলোয়াররা প্রতিপক্ষ শাকিল মিয়া নামের এক কিশোরকে বুকে ছুরিকাঘাত করে। এলাকাবাসী দ্রæত চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। শাকিল মিয়া (১৬) উপজেলার এলাহাবাদ ইউনিয়নের খয়রাবাদ গ্রামের তাজুল ইসলামের ছেলে।
দেবিদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার জানান, পূর্ব শত্রæতার জের ধরে শাকিল মিয়াকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে নিহত শাকিলের মা হাসনায়ারা বেগম বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ