Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরিশালের ভিআইপি চায়ের দোকানী ইয়াবাসহ আটক

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ৭:২৪ পিএম

বরিশাল নগরীর বৈদ্যপাড়া এলাকার সকলের পরিচিত চায়ের দোকানী রিয়াজকে ইয়াবা সহ আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। দীর্ঘ দিন ধরে ‘রিয়াজ টি স্টল’ এ চায়ের দোকানের আড়ালে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল রিয়াজ। বরিশাল মহানগর পুলিশের গোয়েন্দা শাখার এস আই রেহান উদ্দিনের অভিযানে ৯০ পিস ইয়াবা সহ আটক করা হয় রিয়াজকে। সোমবার রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযানে নেতৃত্ব দেন ডিবি পুলিশের এস আই রেহান উদ্দিন। আটককৃত রিয়াজ বাগেরহাট জেলার মোল্লারহাট থানার কোদালদিয়া গ্রামের মোঃ আকরাম খানের পুত্র।
নগরীর সু-পরিচিত ‘ভিআইপি চায়ের দোকানী’ রিয়াজ গত বছরের মে মাসেও পুলিশের এস আই দেলোয়ারের হাতে ইয়াবা সহ আটক হয় । সেবার তার কাছ থেকে পাওয়া গিয়েছিল ২৭ পিস ইয়াবা। সে মামলা থেকে জামিনে বের হয়ে নগরীর যুবকদের কাছে সু-পরিচিত ভিআইপি চায়ের দোকানী রিয়াজ পুনরায় ইয়াবার ব্যবসা শুরু করে। তার দোকানে উঠতি বয়সী কিশোর-যুবকদের আনাগোনা বেশি। সন্ধ্যার পর রিয়াজের চায়ের দোকানে এরা জড়ো হয় বলে স্থানীয়দের অভিযোগ। এব্যাপারে মডেল কোতয়ালী থানায় বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক

৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ