Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশের মমত্ববোধে উন্নয়ন গতিশীলতায় সবাই এগিয়ে আসুন, আমিরাতে শফিউল আলম চৌধুরী

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:১৮ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, দেশের মমত্ববোধে দেশের উন্নয়ন গতিশীলতা অব্যাহত রাখতে সবাই এগিয়ে আসুন। প্রবাসে দেশের ভাবমূর্তি উজ্জ্বলে প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে কাজ করারও আহবান জানান তিনি। গত শুক্রবার রাতে দুবাই আওয়ামী লীগের উদ্যোগে দুবাইস্থ আবির পালসেস হোটেলের হলরুমে শফিউল আলম চৌধুরী নাদেল এবং মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব মিসবাহুর রহমান আরব আমিরাতে আগমণ উপলক্ষে তাদের দু’জনকে দেয়া আয়োজিত সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে শফিউল আলম চৌধুরী নাদেল একথা বলেন।
দুবাই আওয়ামীলীগের সভাপতি হাজী শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম মইনুল হোসেন মইন ও আবির আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন দুবাই বঙ্গবন্ধু পরিষদের প্রধান উপদেষ্টা অধ্যাপক আব্দুস সবুর, আমিরাত আওয়ামী লীগের আহবায়ক প্রকৌশলী মনোয়ার হোসেন, যুগ্ন আহবায়ক হারুনূর রশীদ হারুন, সদস্য সচিব আলী আহসান ভূঁইয়া, আবির আওয়ামী লীগের সভাপতি হাজী আনিসুর রহমান, আজমান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি সেলিমউদ্দিন চৌধুরী, শারজাহ বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহজাহান মিয়াজী, আবুধাবী আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান, শারজাহ আওয়ামী লীগের সভাপতি আব্দুল আউয়াল, খোরফাক্কান আওয়ামী লীগের সভাপতি এনামুল হক শিশু মিয়া, দুবাই আওয়ামী লীগের সাবেক সভাপতি মাজহার উল্লাহ মিয়া, দুবাই বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আবুল কাশেম, দক্ষিণ আমিরাত আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও আমিরাত আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক রহমত আলী শোয়েব, আজমান আওয়ামী লীগের সভাপতি এম জহির উদ্দীন, আবির আওয়ামী লীগের উপদেষ্টা মুজিবুর রহমান তুতু মিয়া, এম এ মুহিত চৌধুরী প্রমূখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ