Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাফেজ খালেদ সাইফুল্লার ৯ দিনেও সন্ধান মেলেনি

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

আছরের নামাজ পড়ার জন্য মসজিদের উদ্দেশ্যে বের হয়ে আর বাড়ি ফেরেনি ১৩ বছর বয়সী কুরআনে হাফেজ খালেদ সাইফুল্লাহ মজুমদার। কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার বাতিসা ইউনিয়নের পূর্ব চান্দকরা গ্রামের প্রবাসী আবুল খায়েরের ছেলে হাফেজ খালেদ সাইফুল্লাহ গত ১ ফেব্রুয়ারি একই উপজেলায় তার নানা বাড়ি পাটানন্দি গ্রামে বেড়াতে যায়। পরদিন ২ ফেব্রুয়ারি আছর নামাজ পড়ার জন্য নানা বাড়ির পাশের মসজিদে যায়। নামাজ শেষ হয়ে সন্ধ্যা গড়ালেও খালেদ ঘরে ফিরে আসেনি।
সে ফেনী জেলার রামপুরা নুরিয়া হাফেজিয়া মাদরাসার ছাত্র। রাতভর বিভিন্ন জায়গায় খোজাখুজি করেও খালেদের সন্ধান মেলেনি। এমনিভাবে ৯দিন ধরে হাফেজ খালেদের নিখোঁজের ঘটনায় উদ্বিগ্ন তার পরিবার। তার মামা মোশারফ হোসেন চৌদ্দগ্রাম থানায় বুধবার নিখোঁজ সংক্রান্ত সাধারণ ডায়েরি করেছেন। তিনি হাফেজ খালেদের সন্ধানের ব্যাপারে ০১৮১৮৮৪২৭৯০ এবং ০১৮১৮৬৮৭১৫৭ নম্বরে যোগাযোগের মাধ্যমে সহযোগিতা চেয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ধান

২৫ ফেব্রুয়ারি, ২০২২
৩১ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ