Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাবার সন্ধানে সন্তানের আকুতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

রাজধানীর মোহাম্মদপুর আদাবর এলাকা থেকে ৭০ বছর বয়সী মো. নুরুল হক নামে এক বৃদ্ধ নিখোঁজ হয়েছেন। তিনি মানসিকভাবে ভারসম্যহীন। গত মঙ্গলবার (৪ জানুয়ারি) দুপুর ৩টার দিকে আদাবরে মনসুরাবাদ এলাকায় নিজ বাসা থেকে বের হয়ে আর বাসায় আসেননি। এঘটনায় বুধবার নিখোঁজের ছেলে নুরুন নবী শোভন নিখোঁজ মর্মে একটি সাধারণ ডায়রি করেন। জিডি নম্বর- ২৪০।

নিখোঁজের পর থেকে তার ছেলে বাবার খোঁজে নানা জায়গায় ও বিভিন্ন মানুষের ধারে ধারে। নিখোঁজ নুরুল হক মানসিক ভাবে ভারসাম্যহীন হওয়ার বাবা সন্ধানে সন্তানরা থানা পুলিশসহ বিভিন্ন সংস্থার ধারে ধারে ঘুরছেন। কোনো সন্ধান পেলেই দৌড়ে যাচ্ছে বাবার সন্ধানে। বাবাকে খুঁজে পেতে সবার সহযোগীতাও কামনা করেন।
জানা যায়, নুরুল হক নিখোঁজের সময় তার পড়নে ছিল আকাশি রঙ্গের শার্ট ও লুঙ্গি, গায়ের রং কালো, মাথার চুল সাদা ও মুখে খোঁচা খোঁচা সাদা দাড়ি। তার আনুমানিক বয়স ৭০ বছর এবং উচ্চতা ৫ ফিট ৩ ইঞ্চি। তার (নুরুল হক) কোনো সন্ধান পাওয়া গেলে সন্তান নুরুন নবী শোভনের সঙ্গে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে। মোবাইল: ০১৬৭৫১৩০৪৭৫।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবার সন্ধান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ