Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চরফ্যাশনে নিখোঁজ ১৩ জন জেলের সন্ধান মিলেছে।

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ৭:৪০ পিএম

বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের প্রভাবে চরফ্যাশনের চরমানিকা ইউনিয়নের ১৩ জেলে সহ ট্রলার নিখোঁজের ৭ দিন পর সন্ধান মিলেছে।
নিখোঁজ জেলে বারেক মাঝির ভাই মো. বাবুল জানান, আমার ভাই বারেক মাঝি আমার মোবাইল ফোনে কল করে জানান, তারা ভারত-বাংলাদেশের সীমান্তবর্তী মহিপুররে চালনায় মাছ ধরার ট্রলারটি সহ ১৩ জন জেলে সুস্থ আছেন। তারা এলাকায় আসছেন বলে এমনটাই জানিয়েছেন।
চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল নোমান রাহুল জানান, চরমানিকা ইউনিয়নের ১৩ জন জেলে সহ বারেক মাঝির ট্রলারটির সন্ধান পাওয়ার বিষয়টি আমাদেরকে নিশ্চিত করেননি। যেহেতু জেলেরা তাদের পরিবারের সদস্যদের সাথে কথা বলেছে অবশ্যই ফিরে আসার জন্য আমরাও সহযোগিতা করব। তবে নিখোঁজ জেলেরা ফিরে আসলে। এলাকায় স্বস্তি ফিরে আসবে। তিনি আরো জানান, ১৩ জেলে ফিরে আসলেও এখনও নিখোঁজ রয়েছে উপজেলার ২জন জেলে।
উল্লেখ্যে গত (১৬ আগষ্ট) ভোলার চরফ্যাশনে বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের প্রভাবে
উপজেলার চরমানিকা ইউনিয়নের বারেক মাঝির মালিকানাধীন “ লামিয়া ” নামে মাছ ধরার ট্রলারটি ১৩ জেলে নিয়ে নিখোঁজ হন, ট্রলার নিখোঁজ হওয়ার ৭দিন অতিবাহিত হলে বুধবার বাংলাদেশ-ভারতের সীমান্তবর্তী মহিপুরের চালনা এলাকায় নদীতে ভাসমান অবস্থায় আছেন বলে সন্ধানে পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেলের সন্ধান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ