Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাত্র ১২ দিনের সংসার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

চারবার বিয়ে করলেও সংসার টিকেনি। পঞ্চমবার বিয়ে করার আগে টানা এক বছর ছুটিয়ে প্রেম করেছেন। তারপর বিয়ে। আর বিয়ের ডজন দিন পার হতে না হতেই বেজেছে বিচ্ছেদের সুর। 

মাত্র ১২ দিন আগে কানাডীয় মার্কিন মডেল ও অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন বিয়ে করেছিলেন প্রযোজক জন পিটারসকে। বিয়ের আমেজ কাটতে না কাটতেই নাকি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তারা।
গত ২০ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসেছিলেন পামেলা ও জন পিটারস। বিয়েতে উপস্থিত ছিলেন পামেলার দুই ছেলে ও পিটারের তিন মেয়ে ও সাবেক স্ত্রী ক্রিস্টিন ফোরসিথ-পিটারস। বিয়ের কাগজপত্রই এখনো ঠিক হয়নি। তার আগেই জানা গেল তাদের সংসার ভাঙার খবর।
এক বিবৃতিতে সংবাদমাধ্যম হলিউড রিপোর্টারকে পামেলা অ্যান্ডারসন বলেন, ‘জনের সঙ্গে থাকতে চাই না আমি। আমরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আর বিয়ের কাগজ তৈরি করার প্রয়োজন হচ্ছে না।’
শোনা যাচ্ছে ৭৪ বছরের জনের দ্বিতীয় স্ত্রী ছিলেন ৫২ বছরের পামেলা। মার্কিন টিভি সিরিজ ‘বেওয়াচ’ এ সি জে পার্কার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান এ অভিনেত্রী। তিনি টানা পাঁচ বছর ছিলেন ‘বেওয়াচ’ সিরিজের সঙ্গে।
১৯৯৫ সালে টমি লিকে প্রথম বিয়ে করেছিলেন পামেলা। সেই বিয়ে ভেঙে যায় তিন বছর পরেই। এরপর পামেলা বিয়ে করেন কিড রককে। কিন্তু সেই সম্পর্কও বেশি দিন টেকেনি। তৃতীয়বার বিয়ে করেন পোকার খেলোয়াড় রিক সালমানকে। তাকে দুবার বিয়ে করেন এবং ২০১৫ সালে বিচ্ছেদ হয়ে যায়। স¤প্রতি পঞ্চম বিয়ে করেছিলেন হলিউড প্রযোজক জন পিটার্সকে। টিকল না সেই বিয়েও। সূত্র : সিএনএন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনেত্রী পামেলা

৪ ফেব্রুয়ারি, ২০২০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ